• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
  • [gtranslate]

রামগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে ১৮ আনসার ব্যাটালিয়নের লিফলেট বিতরণ ও র‍্যালী

Reporter Name / ৩১০ Time View
Update : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বাড়াতে র‍্যালি, লিফলেট বিতরণ ও মশক নিধন কাজ শুরু করেছে ১৮ আনসার ব্যাটালিয়ন সদরদপ্তর রামগঞ্জ।
বৃহস্পতিবার (০৩ আগষ্ট) সকাল ১০টায় রামগঞ্জ উপজেলায় অবস্থিত ১৮ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর কার্যালয় থেকে সচেতনতামুলক র‍্যালিটি বের হয়ে রামগঞ্জ বাসষ্ট্যান্ড হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সড়ক দিয়ে উপজেলা পরিষদ হয়ে আঙ্গারপাড়া ব্যাটালিয়ন সদর দপ্তরে এসে শেষ হয়।


এসময় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়াতে মাইকিং করা হয়। পাশাপাশি পথচারিদের মাঝে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়।


উক্ত র‍্যালিতে ১৮ আনসার ব্যাটালিয়নের পরিচালক রোকসানা বেগম, সহকারী পরিচালক মোঃ তাজবীর উদ্দিন, সার্কেল অ্যাডজুট্যান্ট (কোম্পানী কমান্ডার) আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন পর্যায়ে সকল কর্মকর্তা কর্মচারী ও ব্যাটালিয়ন সদস্যগণ উপস্থিত ছিলেন।


পরে ১৮ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তর প্রাঙ্গন ও তার আশপাশে ফগার মেশিন দিয়ে মশার ঔষধ ছিটানো হয় এবং পরিস্কার, পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।
১৮ আনসার ব্যাটালিয়নের পরিচালক রোকসানা বেগম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা পালন করি, এডিস মশা প্রতিরোধ করি’ – এই শ্লোগানে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম নেয়া হয়েছে।


সচেতনতা সৃষ্টির লক্ষ্যে রামগঞ্জ উপজেলায় বিভিন্ন হাট-বাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও গুরুত্বপুর্ন স্থানে লিফলেট বিতরণ ও ডেঙ্গু সচেতনতায় মাইকিং ও প্রচার প্রচারণা করা হচ্ছে।
এসময় তিনি সকলকে ডেঙ্গু প্রতিরোধে সর্তক ও সাবধানে থাকার জন্য নির্দেশ প্রদান করেন। ডেঙ্গু জ্বরে আতংকিত না হয়ে চিকিৎসকের পরামর্শ নেয়ার নির্দেশ প্রদান করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category