• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
  • [gtranslate]

রামগঞ্জে আ‘লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে সামছুল হক মিজানের প্রচারপত্র বিতরন

Reporter Name / ১২২১ Time View
Update : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: লক্ষীপুরের রামগঞ্জে আওয়ামীলীগ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে প্রচারপত্র বিতরন করেন উপজেলা আ‘লীগের সহ-সভাপতি ও লক্ষীপুর জেলা কমিটির প্রস্তাবিত সহ-সভাপতি সামছুল হক মিজান।
সোমবার দিনব্যাপী বিভিন্ন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার ইছাপুর ও চন্ডিপুর ইউনিয়নের গ্রাম-গঞ্জে, হাট-বাজার, অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে উপস্থিত হয়ে এ প্রচারপত্র বিতরন করেন তিনি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে সকল কারনে ভোটারগন নৌকায় ভোট দিবেন এমন অর্ধশতাধিক মেঘা প্রকল্প এবং সরকারের সাফল্য তুলে ধরে আ‘লীগের দলীয় মনোগ্রাম সংযুক্ত এবং সামছুল হক মিজান আগামী নির্বাচনে মনোয়ন প্রত্যাশি হিসেবে উল্লেখ করে সকাল ১০টা থেকে রাঘবপুর গ্রাম থেকে প্রচারপত্র বিতরন শুরু করা হয়।
এসময় প্রচারপত্র বিতরন কালে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, পৌর শ্রমিকলীগের সদস্য সচিব নুরুন্নবী, কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন শান্ত, ইউপি সদস্য দুখু, সবুজ হোসেনসহ দলীয় বিভিন্ন নেতা-কর্মী, সমর্থক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা।


ইছাপুর ইউপির রাঘবপুর, শ্রীরামপুর, সৌন্দড়া, বাংলাবাজার, নয়নপুর, নুনিয়াপাড়া, নারায়নপুর, শিবপুর, চন্ডিপুর ইউনিয়নের বকুলতলা বাজার, হরিশ্চর বাজার, বাংলাবাজার, নাগেরদীঘিরপাড় বাজার, কামারহাট, মনসা বাজার, বউ বাজার এলাকায় প্রচারপত্র বিতরন কালে সামছুল হক মিজান ভোটারদের সাথে কুশল বিনিময় করে বলেন, বর্তমান সরকার দেশকে অনেক দুর এগিয়ে নিয়েছে। দারিদ্রতা দুর করতে নানামুখি প্রকল্প বাস্তবায়ন করছে। পদ্মা সেতু, মট্রোরেল, বঙ্গবন্ধু ট্রার্নেলসহ বিভিন্ন মেগা প্রজেক্ট নির্মান করে বিশ্বব্যাপী তাক লাগিয়ে দিয়েছেন। দেশে দৃষ্টিনন্দন আধুনিক মডেল মসজিদ করা প্রধানমন্ত্রীর পক্ষেই সম্ভব হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category