• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
রামগঞ্জে হনুফা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে শাড়ি, লুঙ্গি ও ঈদ উপহার বিতরণ রামগঞ্জে স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগিতা রামগঞ্জে মার্কেটের নাম পরিবর্তন করে লাগানো সাইনবোর্ডটি জেলা পরিষদ চেয়ারম্যানের নির্দেশে অপসারণ রামগঞ্জে চিকিৎসককে হত্যার হুমকি, যুবককে ১মাসের কারাদণ্ড দিয়েছে আদালত প্রখ্যাত আলেম মাওলানা লুৎফুর রহমান আর বেঁচে নেই রামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বাচ্ছুর গনসংযোগ রামগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ির কাছে পড়ে ছিল জামাইয়ের মরদেহ ভাষা শহীদদের প্রতি রামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রামগঞ্জে ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর গ্রেপ্তার

রামগঞ্জে সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে নৌকায় ভোট চাচ্ছেন আ‘লীগ নেতা সামছুল হক মিজান

Reporter Name / ৩১৭ Time View
Update : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডের প্রচারপত্র বিতরণ করছেন উপজেলা আ‘লীগের সহ-সভাপতি সামছুল হক মিজান

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষীপুরের রামগঞ্জে আওয়ামীলীগ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডের বিভিন্ন ‍দিক তুলে ধরে প্রতিটি ইউনিয়নে দিনরাত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন, উপজেলা আ‘লীগের সহ-সভাপতি ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী সামছুল হক মিজান।

এসময় তিনি সকল ভোটারদের হাতে হাতে সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডের প্রচারপত্র তুলে দেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

প্রতিদিনের ন্যায় শুক্রবার (১১ আগস্ট) প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার কাঞ্চনপুর ও নোয়াগাঁও ইউনিয়নের গ্রাম-গঞ্জে ও হাট-বাজারগুলোতে উপস্থিত হয়ে বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে প্রচারপত্র বিতরন করেন এবং নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান সামছুল হক মিজান।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে যে সকল কারনে ভোটারগন নৌকায় ভোট দিবেন এমন অর্ধশতাধিক মেঘা প্রকল্প এবং সরকারের সাফল্য তুলে ধরে সামছুল হক মিজান বলেন, বর্তমান সরকার দেশকে অনেক দুর এগিয়ে নিয়েছে। দারিদ্রতা দুর করতে নানামুখি প্রকল্প বাস্তবায়ন করছে। এক সময় গ্রামে বিদ্যুৎ ছিল না। এখন প্রতিটি ঘরে ঘরে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ। পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্রার্নেলসহ বিভিন্ন মেগা প্রজেক্ট নির্মান করে বিশ্বব্যাপী তাক লাগিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখহাসিনা। দেশে দৃষ্টিনন্দন আধুনিক মডেল মসজিদ করা প্রধানমন্ত্রীর পক্ষেই সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, বীরমুক্তিযোদ্ধা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতা পাচ্ছে জনগণ এসব শেখ হাসিনার অবদান।
এসময় তিনি সাংবাদিকদের এক প্রশ্নেন জবাবে বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে তাকে যদি নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে তিনি শতভাগ আশাবাদী এ আসনে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

এসময় আওয়ামীলীগ সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরে গণসংযোগ ও প্রচারপত্র বিতরন কালে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব শহীদ চৌকিয়া, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন জিয়া, উপজেলা যুবলীগের সদস্য মোমিন মুন্সি, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব হারুনুর রশিদ, পৌর শ্রমিক লীগের আহবায়ক আলমগীর, সদস্য সচিব নূরন্নবি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মনির হোসেন পাটওয়ারী, পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সবুজ হোসেন শান্ত, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সহেল চৌকিয়া, যুবলীগ নেতা রিপন, রুবেল পাটোয়ারী, উপজেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ আবদুল কাদের, ইউপি সদস্য ফয়েজ আহম্মেদ দুখুসহ ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category