• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
রামগঞ্জে হনুফা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে শাড়ি, লুঙ্গি ও ঈদ উপহার বিতরণ রামগঞ্জে স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগিতা রামগঞ্জে মার্কেটের নাম পরিবর্তন করে লাগানো সাইনবোর্ডটি জেলা পরিষদ চেয়ারম্যানের নির্দেশে অপসারণ রামগঞ্জে চিকিৎসককে হত্যার হুমকি, যুবককে ১মাসের কারাদণ্ড দিয়েছে আদালত প্রখ্যাত আলেম মাওলানা লুৎফুর রহমান আর বেঁচে নেই রামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বাচ্ছুর গনসংযোগ রামগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ির কাছে পড়ে ছিল জামাইয়ের মরদেহ ভাষা শহীদদের প্রতি রামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রামগঞ্জে ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর গ্রেপ্তার

সিগারেট খেতে নিষেধ করায় রামগঞ্জে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Reporter Name / ৬২৪ Time View
Update : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে সিগারেট খেতে নিষেধ করায় আক্তারুজ্জামান তুষার (৩০) নামে একজন যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে কয়েকজন বখাটের বিরুদ্ধে।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটার দিকে রামগঞ্জ পৌরসভার আঙ্গারপাড়া ওয়ার্ডের পাকার মাথায় তানভীর ষ্টোরের সামনে এ ঘটনা ঘটে। পরেরদিন বুধবার ভুক্তভোগী আক্তারুজ্জামান বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৬ জনের বিরুদ্ধে লক্ষ্মীপুর আদালতে একটি মামলা দায়ের করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে রামগঞ্জ পৌরসভার আঙ্গারপাড়া ওয়ার্ডের পাকার মাথা নামক স্থানের তানভীর ষ্টোরে সিগারেট খাচ্ছিল স্থানীয় পুনার বাড়ীর ওয়াজি উল্লার ছেলে ফারুখ। কিছুক্ষন পরে ওই দোকানে আসেন একই এলাকার চৌকিয়া বাড়ীর আবদুল লতিব লাতু চৌকিয়ার ছেলে আক্তারুজ্জামান তুষার। ফারুখকে সিগারেট খেতে দেখে তুষার বাধা দিলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তুষার বাড়িতে চলে যায়। পরে সমাধানের কথা বলে তুষারকে বাড়ি থেকে ডেকে আনা হয়। তুষার তানবীর ষ্টোরের সামনে পৌঁছা মাত্রই ফারুকের নেতৃত্বে শাওন, আশিক, বাবুল, মোক্তার, রবিন সহ ১০-১২ জন তুষারকে কুপিয়ে এরং গলায় গামছা পেছিয়ে হত্যার চেষ্টা করে।
খবর পেয়ে তুষারের বড় ভাই রিপন বাড়ি থেকে ছুটে গিয়ে তুষারকে প্রথমে রামগঞ্জ রামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেপার করেন কর্তব্যরত চিকিৎসক।
ভুক্তভোগী তুষার বলেন, ফারুখ এলাকার ছোট ভাই, তাই তাকে সিগারেট খেতে দেখে নিষেধ করেছি।
এজন্য সে কিশোর গ্যং এর সদস্যদের নিয়ে এসে আমাকে রামদা দিয়ে কুপিয়ে ও গলায় গামছা পেছিয়ে হত্যার চেষ্টা করেছে। ভাগ্য ক্রমে আমি বেচে গেছি। আদালতে মামলা করেছি, আদালত নির্দেশনা দিয়েছে ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেপ্তার করার জন্য। কিন্তু এখনো কেউ গ্রেপ্তার না হওয়ায় আতংকে দিন কাটাচ্ছি।
তুষারের বড় ভাই রিপন বলেন, আমরা মামলা করার পর আসামীরা আমাদের নানাভাবে হুমকি ধমকী দিচ্ছে। আমরা আতংকে রয়েছি। আসামিদের দ্রুত গ্রেফতার করতে সংশ্লিষ্টদের কাছে জোর দাবী জানাচ্ছি।
স্থানীয় ব্যাবসায়ি তানভীর হোসেন বলেন, আমার দোকানের ভিতরে কিছুই হয়নি । তবে দোকানের বাহিরে কি হয়েছে তা আমি জানিনা।
এব্যাপারে জানতে আভিযুক্ত ফারুকের সাথে যোগাযোগের একাধিক ভার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।
রামগঞ্জ থানার এস আই হেলাল খান বলেন , আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category