• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
রামগঞ্জে হনুফা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে শাড়ি, লুঙ্গি ও ঈদ উপহার বিতরণ রামগঞ্জে স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগিতা রামগঞ্জে মার্কেটের নাম পরিবর্তন করে লাগানো সাইনবোর্ডটি জেলা পরিষদ চেয়ারম্যানের নির্দেশে অপসারণ রামগঞ্জে চিকিৎসককে হত্যার হুমকি, যুবককে ১মাসের কারাদণ্ড দিয়েছে আদালত প্রখ্যাত আলেম মাওলানা লুৎফুর রহমান আর বেঁচে নেই রামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বাচ্ছুর গনসংযোগ রামগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ির কাছে পড়ে ছিল জামাইয়ের মরদেহ ভাষা শহীদদের প্রতি রামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রামগঞ্জে ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর গ্রেপ্তার

রামগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ৪ বসতঘর পুড়ে ১৫ লক্ষ টাকার ক্ষতি

Reporter Name / ২৪৩ Time View
Update : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক ভয়াবহ অগ্নিকান্ডে ০৪ টি বসতঘর ও ০৫টি পাকঘর পুড়ে ছাই হয়ে যায়।
এতে নগদ টাকা ও আসবাবপত্রসহ সব কিছু পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগীরা।
বুধবার (০১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ০৪ নং ইছাপুর ইউপির দক্ষিণ শ্রীরামপুর আমির হোসেন চেয়ারম্যানের পুরান বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সিনএজি চালক ইমান হোসেনের বসতঘরে গ্যাস সিলেন্ডার বিষ্পোরিত হয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও সিনএজি চালক ইমান হোসেন, ইলেকট্রিশিয়ান মেস্ত্রী ফেরদাউস, প্রবাসী সবুজ হোসেন ও মৃত শাহাদাত হোসেন কুট্টির বসতঘর এবং পাকঘর, ব্যবসায়ী তাজুল ইসলামের পাকঘর পুড়ে ছাই হয়ে যায়।
এসময় ঘরে থাকা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও সকল আসবাবপত্র পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানায় ভুক্তভোগীরা।
খবর শুনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন ইসলাম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির হোসেন, পরিষদের সচিব সহ স্থানীয় মেম্বার গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
রামগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুল হাসান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের অফিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের এই সূত্রপাত ঘটে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতির পরিমান নির্নয় করে উপরে পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে যত দ্রুত সম্ভব সরকারি সাহায্য পৌঁছানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category