• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
Headline
রামগঞ্জে হনুফা বেগম ফাউন্ডেশনের উদ্যোগে শাড়ি, লুঙ্গি ও ঈদ উপহার বিতরণ রামগঞ্জে স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও আযান প্রতিযোগিতা রামগঞ্জে মার্কেটের নাম পরিবর্তন করে লাগানো সাইনবোর্ডটি জেলা পরিষদ চেয়ারম্যানের নির্দেশে অপসারণ রামগঞ্জে চিকিৎসককে হত্যার হুমকি, যুবককে ১মাসের কারাদণ্ড দিয়েছে আদালত প্রখ্যাত আলেম মাওলানা লুৎফুর রহমান আর বেঁচে নেই রামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন বাচ্ছুর গনসংযোগ রামগঞ্জে জাতীয় বীমা দিবস পালিত লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ির কাছে পড়ে ছিল জামাইয়ের মরদেহ ভাষা শহীদদের প্রতি রামগঞ্জ উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি রামগঞ্জে ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর গ্রেপ্তার

রামগঞ্জে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সভা

Reporter Name / ২৫২ Time View
Update : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে বিএনপি- জামায়াতের নৈরাজ্য, পুলিশ হত্যা, গাড়ী পোড়ানো ও অবৈধ অবরোধের বিরুদ্ধে এক প্রতিবাদ মিছিল ও প্রতিবাদ সভা করেছে রামগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী সংগঠন।
সোমবার (০৬ নভেম্বর) বিকেল ০৪ টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু ও পৌর আওয়ামীলীগের সভাপতি, পৌরসভার মেয়র আলহাজ্ব আবুল খায়ের পাটোয়ারীর নেতৃত্বে রামগঞ্জ পৌরসভার সামনে থেকে এক বিশাল প্রতিবাদ মিছিল শুরু হয়ে পুরো রামগঞ্জ শহর ঘুরে পৌরসভার সামনে এসে প্রতিবাদ সভার মধ্য দিয়ে শেষ হয়।
এসময় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব আবুল খায়ের পাটোয়ারী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক এম এ মমিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা ব্যারিস্টার তৌহীদুল ইসলাম বাহার, সহ-সভাপতি সামছুল হক মিজান।
এসময় প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায়। তাদেরকে সে সুযোগ দেওয়া হবে না।
আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। বিএনপিকে রাজপথেই মোকাবিলা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, পৌর কাউন্সিলর শহীদ পাটোয়ারী, পৌর আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক হান্নান বাবু, দপ্তর সম্পাদক মাহবুব আলম, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম বতু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সোহেল চৌকিয়া, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোরশেদুল আমিন বাবু, উপজেলা যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব শহীদ চৌকিয়া, উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব হারুনুর রশীদ, যুগ্ম আহ্বায়ক রবিন সিদ্দিকী, ছাত্রলীগ নেতা শরীফ কাজী, জীবন সিদ্দিকী, সাইফুল ইসলাম নবাব, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন সহ উপজেলা, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের প্রায় দেড় হাজার নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category