• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
  • [gtranslate]

নিরপরাধী হওয়া সত্ত্বেও ন্যায়বিচার পাইনি, প্রার্থীতা ফিরে পেতে উচ্চ আদালতে যাবো- পবন

Reporter Name / ৫৭ Time View
Update : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুর-(১) রামগঞ্জ আসনের সংসদ সদস্য স্বতন্ত্র (ঈগল) প্রার্থী হাবিবুর রহমান পবন তার প্রার্থীতা ফিরে পেতে এবার উচ্চ আদালতে যাবেন।
মঙ্গলবার (২ জানুয়ারী) বিকেল পৌনে ৪টার দিকে পবন তার ফেইসবুক একাউন্টে পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেন। তিনি পোস্টে লিখছেন-তিনি নিরপরাধী হওয়া সত্ত্বেও ন্যায়বিচার পাননি। তার উপরে জুলুম করা হয়েছে। চিন্তার কোনো কারণ নেই। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন বলে উল্লেখ করেন।
তিনি তার সমর্থকদের ধৈর্য্য ধরার জন্য আহ্বান করে লিখছেন আগামীকাল ৩ জানুয়ারি উচ্চ আদালতে আপিল করবেন।
আদালতের মাধ্যমে তার প্রার্থীতা ফিরিয়ে নিয়ে নির্বাচন মাঠে থাকবেন। এজন্য রামগঞ্জবাসির কাছে দোয়া চেয়েছেন। কর্মীদের উদ্দেশ্য করে বলছেন অযথা কারো সঙ্গে তর্কবিতর্কে যেন না জড়ান এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত সকল প্রকার নির্বাচনী প্রচার বন্ধ রাখতে নির্দেশ করেন।
পবন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের স্বতন্ত্র (ঈগল) প্রার্থী হিসেবে নির্বাচন মাঠে নৌকার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়ছেন।
উল্লেখ্য: মঙ্গলবার (২ জানুয়ারী) নির্বাচন কমিশন থেকে একটি চিঠির মাধ্যমে জানানো হয় লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপার (এসপিকে) হুমকি দেওয়ায় পবনের প্রার্থীতা বাতিল করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category