• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
  • [gtranslate]

লক্ষ্মীপুর-১, উচ্চ আদালতে গিয়ে প্রার্থীতা ফিরে পেলেন পবন

Reporter Name / ৫৩ Time View
Update : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ আচরণ বিধি লঙ্ঘনের দায়ে নির্বাচন কমিশন কর্তৃক লক্ষ্মীপুর-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান পবনের প্রার্থীতা বাতিলের একদিন পর তা স্থগিত করেছে উচ্চ আদালত। ওই আদেশের ফলে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারবেন।
বুধবার (৩ জানুয়ারি) বিচারপতি মো. ইকবাল কবির এবং বিচারপতি এস এম মনিরুজ্জামানের হাইকোর্ট বেঞ্চ রুলসহ এ আদেশ দেন।
এছাড়াও বিকেল ৪ টার দিকে পবন তার ব্যবহৃত ফেজবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্ট দেন। এতে উচ্চ আদালতে গিয়ে প্রার্থীতা ফিরে পাবার কথা জানান কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঈগল প্রতীকে সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান পবন।
এতে তিনি উল্লেখ করেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর দরবারে অনেক শোকরিয়া। অবশেষে আইনি লড়াইয়ের মাধ্যমে প্রার্থীতা ফেরত পেলাম। মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা এবং নির্বচন কমিশনের প্রতি অনেক কৃতজ্ঞতা। আমার প্রার্থিতা ফিরিয়ে দেওয়ার জন্যে। আমার নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর-০১ (রামগঞ্জ) আসনের জনগণের প্রতি সালাম, অনেক কৃতজ্ঞতা এবং সম্মান জানাচ্ছি।
জানতে চাইলে হাবিবুর রহমান পবন মুঠোফোনে বলেন, নির্বাচন কমিশন কর্তৃক প্রার্থীতা বাতিলের বিরুদ্ধে আমি উচ্চ আদালতে যাই। আদালতের ১০ নম্বর বেঞ্চ এর বিচারক মো. ইকবাল কবির ও বিচারক এসএম মনিরুজ্জামানের দ্বৈত বেঞ্চ নির্বাচন কমিশনের আদেশ স্থগিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category