• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
  • [gtranslate]

রামগঞ্জে ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর গ্রেপ্তার

Reporter Name / ৬৭২ Time View
Update : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪০৫ পিস ইয়াবাসহ রবি কোম্পানির ডিএসআর ইয়াসিন মুন্সি ওমরকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
শুক্রবার (০২ ফেব্রুয়ারী) রাত ১১.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার নন্দনপুর দাদা ভাই ভবনের নিচতলায় ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত ইয়াসিন মুন্সি পার্শ্ববর্তী রায়পুর উপজেলার বালুদুম গ্রামের মুন্সি বাড়ির নজরুল ইসলাম মুন্সির ছেলে।
থানা সূত্রে জানা যায়, রবি কোম্পানিতে চাকরীর আড়ালে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে ইয়াসিন মুন্সি। গোপন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই মজিবুর রহমান ও এএসআই সবুজ সংঙ্গীয় ফোর্স নিয়ে পৌরসভার নন্দদপুর দাদা ভাই ভবনের নিচতলায় ইয়াসিন মুন্সির ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৪০৫ পিস ইয়াবা উদ্ধার করে।
রবি কোম্পানির ডিলার সুমন মজুমদার জানান, ইয়াসিন মুন্সি ওমর রবি কোম্পানির ডিএসআর হিসেবে রামগঞ্জ উপজেলায় কর্মরত। সকাল থেকে তাকে ফোনে পাচ্ছিনা। ইয়াবাসহ গ্রেপ্তার হওয়ার বিষয়টি তিনি জানেননা বলে জানান।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াসিন মুন্সি ওমরকে ৪০৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category